রবিবার ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

১০ ছেলের পর অবশেষে জন্ম দিলেন রাজকন্যা!

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   সোমবার, ০৯ সেপ্টেম্বর ২০১৯

১০ ছেলের পর অবশেষে জন্ম দিলেন রাজকন্যা!

ব্রিটিশ নাগরিক অ্যালেক্সিস। বয়স তখন ২২ বছর ছিল। সেই সময়ে তিনি প্রথম সন্তানের জন্ম দেন। পরে ব্রিটিশ দম্পতি অ্যালেক্সিস ও ডেভিড এক কন্যা সন্তানের আশায় ফের সন্তান জন্ম দেন। আশা পূর্ণ হলো না। সেই পুত্র সন্তানই এলো ঘরে। তবুও মেয়ের আশায় সন্তান নেয়া বন্ধ করেননি এই দম্পতি।

এভাবে দীর্ঘ ১৫ বছরে এই দম্পতি জন্ম দিয়েছেন ১০ জন ছেলে। তবুও হাল ছাড়েননি তারা। দীর্ঘ সাধনার পর অবশেষে আশা পূরেণ হয়েছে তাদের। ঘরকে আলোকিত করতে জন্ম নেয় দীর্ঘ সাধনার ‘কন্যা শিশু’।

১০ ছেলে সন্তান জন্ম দিয়ে অ্যালেক্সিস এবং ডেভিড প্রথম ব্রিটিশ দম্পতি হিসেবে পরিচিতি পেয়েছেন দেশটিতে। অ্যালেক্সিস বলেন, আবশেষে আমরা চাঁদ পেয়েছি। তবে আমি আশা করছিলাম এবারো হয়তো শুনবো যে, আমি ছেলে সন্তানের মা হয়েছি। কিন্তু না আমি ভিন্ন কথা শুনলাম।

আমি শুনলাম যে, আমি কন্যা সন্তানের মা হয়েছি। তিনি আরও বলেন, আমি হতবাক হয়েছি, তবে আনন্দিত। এখন রাজকন্যা আমাদের সঙ্গে আছে। এটি একটি চমৎকার অনুভূতি।

পৃথিবীতে আসার পরই ১০ ভাই তাকে স্বাগত জানিয়েছে। তার নাম রাখা হয়েছে ক্যামেরুন। কন্যা সন্তান জন্ম নেয়ার পর তারা আর কোনো সন্তান নিতে চাচ্ছেন না।

অ্যালেক্সিস বলেন, আমরা অবশ্যই এখন থামছি। প্রতিবারই বলতাম এবারই শেষ কিন্তু এতদিন কথা রাখতে পারিনি। তবে এবার সত্যি সত্যিই এটি শেষ বার।

দেশবিদেশ /নেছার

Comments

comments

Posted ৯:৪০ অপরাহ্ণ | সোমবার, ০৯ সেপ্টেম্বর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com