বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম
কক্সবাজারের দুই শ্রমিক সংগঠনের একাত্মতা ঘোষণা

২২ জুলাই বৃহত্তর চট্টগ্রামে পরিবহণ ধর্মঘট

বার্তা পরিবেশক   |   শুক্রবার, ০৬ জুলাই ২০১৮

২২ জুলাই বৃহত্তর চট্টগ্রামে পরিবহণ ধর্মঘট

১১ দফা দাবিতে বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশন চট্টগ্রাম আঞ্চলিক কমিটি আহুত আগামী ২২ জুলাইয়ের পরিবহণ ধর্মঘটের প্রতি একাত্মতা ঘোষণা করেছে কক্সবাজার জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নভূক্ত কক্সবাজার জেলা বাস, মিনিবাস, কোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন (রেজি: নং ২১২৯) ও কক্সবাজার জেলা হিউম্যান হলার শ্রমিক ইউনিয়ন (রেজি: নং ২৭৭৫) নামের দুই শ্রমিক সংগঠন।

আজ শুক্রবার সকালে নিজ নিজ কার্যালয়ে দুই সংগঠনের পৃথক বৈঠকে এই সিদ্ধান্ত ঘোষণা করা হয়। কক্সবাজার জেলা বাস, মিনিবাস, মাইক্রোবাস ও কোচ শ্রমিক ইউনিয়নের সভাপতি সেফাইতুল আলম বাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় আগামী ২২ জুলাইয়ের পরিবহণ ধর্মঘটের প্রতি একাত্মতা ঘোষণা করে কক্সবাজারেও ধর্মঘট কর্মসূচি পালনের সিদ্ধান্ত নেয়া হয়।

শহরের বাজারঘাটাস্থ নিজস্ব  কার্যালয়ে অনুষ্ঠিত উক্ত সভায় আরো বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি আবু বক্কর, সহ-সভাপতি আহমদউল্লাহ ও আলম খোরশেদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন বদি, সহ- সম্পাদক নুরুল আজিম, সাংগঠনিক সম্পাদক ছৈয়দ আকবর, অর্থ সম্পাদক মোহাম্মদ ইউনুছ, অফিস সম্পাদক মো. মোস্তাক আহমদ, কার্যকরী সদস্য আবুল হোছেন, সদস্য বাহাদুর মিয়া, আবদুল হাকিম লুতু ও মো. নোমান প্রমূখ। ১১ দফা দাবিতে ২২ জুলাইয়ে ডাকা ধর্মঘটের প্রতি একাত্মতা ঘোষণা করে কক্সবাজার জেলা হিউম্যান হলার শ্রমিক ইউনিয়নের সভা শুক্রবার সকালে শহরের বাজারঘাটাস্থ নিজ কার্যালয়ে সংগঠনের সভাপতি ছালামতউল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সাধারণ সম্পাদক নেছারুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় আরো বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি জাফর আলম, যুগ্ম সম্পাদ মোহাম্মদ আবদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক মো. সাদেক, অর্থ সম্পাদক নবী হোছন, সদস্য রেজাউল করিম ও আবুল কালাম প্রমূখ। সভায় ধর্মঘট কর্মসূচি যেকোন মূল্যে পালনের জন্য শ্রমিকদের প্রতি আহবান জানানো হয়। দেশবিদেশ /০৬ জুলাই ২০১৮/ নেছার

Comments

comments

Posted ৯:৫৬ অপরাহ্ণ | শুক্রবার, ০৬ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com