রবিবার ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

২৬ আগস্ট বন্ধ থাকবে কলাতলী-মেরিনড্রাইভ সড়ক

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৯ আগস্ট ২০১৯

২৬ আগস্ট বন্ধ থাকবে কলাতলী-মেরিনড্রাইভ সড়ক

আগামি ২৬ আগস্ট সারাদিন বন্ধ থাকবে কলাতলী-মেরিন ড্রাইভ সংযোগ সড়ক। জেলাপ্রশাসক মোঃ কামাল হোসেন গ্রহণ করেছেন এমন সিদ্ধান্ত। গতকাল সকাল ১১ টায় জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ এটিএম জাফর আলম সম্মেলন কক্ষে অনুষ্ঠিত উন্নয়ন সমন্বয় কমিটির সভায় সভাপতির বক্তব্যে এমন সিদ্ধান্তের কথা জানান তিনি।
কক্সবাজার পৌরসভা কর্তৃক সংস্কারকৃত সড়কটি খুলে দিলেও যানজট সমস্যার সুরাহা হয়নি। সড়কের বিভিন্ন স্থান হয়ে পড়েছে সংকুচিত। পাশাপাশি সড়ক সংলগ্ন ড্রেনের উপর স্ল্যাব না থাকা এবং সড়কের উপর থাকা বৈদ্যুতিক খুঁটি সরানোর জন্যই নেয়া হলো এমন সিদ্ধান্ত। আগামি ২৬ আগস্ট পুরোদিন সড়ক বন্ধ রেখে বৈদ্যুতিক খুঁটি সরানোর পাশাপাশি গুরুত্বপূর্ণ ড্রেনের উপর স্ল্যাব স্থাপন করবে পৌরসভা। আগামি ১ মাসের মধ্যেই পুরো ড্রেনে স্থাপন করা হবে স্ল্যাব।
সভায় জেলাপ্রশাসক বলেন , মেরিন ড্রাইভ Ñ কলাতলী সংযোগ সড়ক খুলে দেয়ার পর দুর্ভোগ আরো বেড়েছে। সড়ক সংলগ্ন ড্রেন খোলা থাকায় দুর্ঘটনার সম্ভাবনাও দেখা দিয়েছে। এই কারণেই একদিনের মধ্যে সড়কে থাকা বিদ্যুতের খুঁটি নিরাপদ স্থানে সরানোর সিদ্ধান্ত।

Comments

comments

Posted ১:৪১ পূর্বাহ্ণ | সোমবার, ১৯ আগস্ট ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com