সোমবার ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কক্সবাজারের স্থানীয় ক্ষতিগ্রস্থ জনগোষ্ঠীর জন্য প্রধানমন্ত্রী ঈদ উপহার

৩৩ হাজার ৫শত পরিবারকে ঈদ সামগ্রী ও নগদ টাকা বিতরণ

  |   মঙ্গলবার, ১২ জুন ২০১৮

৩৩ হাজার ৫শত পরিবারকে ঈদ সামগ্রী ও নগদ টাকা বিতরণ

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, মিয়ানমার থেকে বাস্তুচ্যুত রোহিঙ্গা নাগরিকদের আশ্রয় দিতে গিয়ে ক্ষতিগ্রস্থ হয়েছে কক্সবাজারের স্থানীয়রা। ক্ষতিগ্রস্থ স্থানীয় জনগোষ্ঠীর প্রতি শ্রদ্ধা প্রদর্শন করে তারা যেন ভালভাবে ঈদ করতে পারে সে জন্য প্রধানমন্ত্রী ঈদ উপহার পাঠিয়েছেন। ৩৩ হাজার ৫শত পরিবারকে ঈদ সামগ্রী ও নগদ টাকা দেয়া হচ্ছে।
আজ মঙ্গলবার দুপুরে উখিয়া বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজের মাঠে প্রাধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
কক্সবাজারের জেলা প্রশাসক মো: কামাল হোসেনের সভাপতিত্বে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মো: শাহ কামাল, চট্টগ্রাম বিভাগের বিভাগীয় কমিশনার মো: আব্দুল মান্না, শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার আবুল কালাম আজদ।
প্রতি পরিবারকে নগদ ২ হাজার টাকা ও ৬ কেজি ঈদ সামগ্রী করে ক্ষতিগ্রস্থ ৩৩ হাজার ৫শত পরিবারের জন্য ১০ কোটি টাকা সহায়তা প্রদান করা হয়েছে।

Comments

comments

Posted ৬:১০ অপরাহ্ণ | মঙ্গলবার, ১২ জুন ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com