বুধবার ২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম
৪ নং ওয়ার্ডের কাউন্সিলার প্রার্থী সিরাজুল হক ও প্রতীক পানির বোতল

৪ নং ওয়ার্ডের মানুষের নিরাপত্তার ঠিকানা সিরাজুল হক

বার্তা পরিবেশক   |   বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮

৪ নং ওয়ার্ডের মানুষের নিরাপত্তার ঠিকানা সিরাজুল হক

কক্সবাজার পৌরসভার ৪ নং ওয়ার্ডের সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা গেছে মানুষ নিজেদের নিরাপত্তার খাতিরে বর্তমান কাউন্সিলার সিরাজুল হককেই বেছে নিচ্ছে। ভোটাররা শান্তি চায় তারা কোন অস্ত্রের ভয়ে কাউকে ভোট দিবে না, তাই ২৫ জুলাই পানির বোতল মার্কায় ভোট দিতে প্রস্তুত। তাদের ধারনা আগামী দিনের জনপ্রতিনিধিদের হতে হবে আধুনীয় ধ্যান ধারনা সম্পন্ন। এবং অভিজ্ঞতাও থাকতে হবে না হলে পৌর পরিষদের কোথায় কি কাজ এবং কিভাবে তা করতে হয় সেটা বুঝতেই নতুন প্রার্থীদের অনেক সময় লাগবে।

তাই সর্বাধিক গ্রহনযোগ্য এবং ভদ্র মানুষ হিসাবে সিরাজুল হক’কেই আবারো নির্বাচিত করবেন বলে জানান ৪ নং ওয়ার্ডের ভোটাররা।কক্সবাজার পৌরসভার ৪ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা ঘুরে সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা গেছে, দীর্ঘ দুই যুগেরও বেশি সময় ধরে জনপ্রতিনিধি হিসাবে দায়িত্ব পালন করা সিরাজুল হকে’র উপর আবারো আস্থা রাখতে চায় ৪ নং ওয়ার্ডের ভোটাররা। এছাড়া এলাকার শান্তি শৃংখলা এবং মাদকের অপব্যবহার রুধে সিরাজুল হকের মত জনপ্রতিনিধি দরকার। যদিও তিনি বর্তমানে অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন আছে বলে এলাকায় আসতে পারছে না তবুও এলাকার ভোটারা নিজেরাই উদ্দ্যেগি হয়ে ঘরে ঘরে প্রচারনা চালাচ্ছে।

এতে সাধারণ ভোটারদের মাঝে একটি নিরব সমর্থন তৈরি হয়েছে। এক প্রতিক্রিয়ায় কাউন্সিলার প্রার্থী সিরাজুল হক বলেন,মহান আল্লাহ রহমত এবং মানুষের দোয়া এবং সমর্থনই পারে একজন প্রার্থীকে বিজয়ী করতে। আমার দীর্ঘ জনপ্রতিনিধির জীবনে কারো সামান্যতম ক্ষতি করিনি। ক্ষমতার প্রভাব দেখিয়ে কাউকে বিন্দু মাত্র হয়রানী করেছি এমন নজির নেই। তবুও মানুষ হিসাবে আমার অনেক ভুলত্রুটি থাকতে পারে,আমি জনগনের কাছে সেই সব অনিচ্ছাকৃত ভুলত্রুটির জন্য ক্ষমা সুন্দর দৃস্টি প্রত্যাশা করছি।

একই সাথে ৪ নং ওয়ার্ডের অসমাপ্ত উন্নয়ন কাজ সম্পন্ন করার জন্য আমি সবার সমর্থন কামনা করছি। আমি বিশ্বাষ করি ভোটারা শান্তি শৃংখলাময়একটি ওয়ার্ড এবং জনকল্যানে নিবেদিত প্রার্থী হিসাবে ২৫ জুলাই আমার প্রতীক পানির বোতল মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবে ইনশাআল্লাহ।

দেশবিদেশ /১৯ জুলাই ২০১৮/নেছার

Comments

comments

Posted ১০:৪০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com