রবিবার ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

৬ জুলাই উখিয়ায় অনুষ্ঠিত হচ্ছে স্কিলস এন্ড জব ফেয়ার

নিজস্ব প্রতিনিধি,উখিয়া   |   সোমবার, ০১ জুলাই ২০১৯

৬ জুলাই উখিয়ায় অনুষ্ঠিত হচ্ছে স্কিলস এন্ড জব ফেয়ার

শনিবার ৬ জুলাই উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে দিনব্যাপী স্কিলস এন্ড জব ফেয়ার অনুষ্ঠিত হবে। কক্সবাজার জেলায় কর্মরত জাতিসংঘের সংস্থাসমূহ এবং দেশী-বিদেশী এনজিও এর সহায়তায় কক্সবাজার জেলা প্রশাসন এই জব এন্ড স্কিল ফেয়ার এর আয়োজন করছে।
এই জব ফেয়ার উপলক্ষে কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন এক ভিডিও বার্তায় বলেছেন-মায়ানমার থেকে আগত বলপূর্বক বাস্তুচ্যূত রোহিঙ্গার কারণে কক্সবাজারের স্থানীয় জনগোষ্ঠী বিভিন্নভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। তাই চাকুরীর ক্ষেত্রে যোগ্যতা সম্পন্ন স্থানীয় জনগোষ্ঠীর অগ্রাধিকার পাওয়ার বিষয়টি খুবই যৌক্তিক এবং তাদের চাহিদার বিষয় বিবেচনায় রেখে জব এন্ড স্কিল ফেয়ার আয়োজন করা হচ্ছে। জব এন্ড স্কিল ফেয়ারে ওরিয়েন্টেনশন প্রোগাম, ওয়ার্কশপ ও স্পট রিক্রুটমেন্টের ব্যবস্থা থাকবে বলে ভিডিও বার্তায় উল্লেখ করা হয়েছে। কক্সবাজার জেলা প্রশাসনের নিজস্ব ফেসবুক পেইজে প্রদত্ত এই ভিডিও বার্তায় জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন কক্সবাজার জেলার চাকুরী প্রত্যাশী সকলকে উক্ত মেলায় অংশগ্রহণের আমন্ত্রণ জানিয়েছেন।

Comments

comments

Posted ১১:৩৯ অপরাহ্ণ | সোমবার, ০১ জুলাই ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com