শুক্রবার ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম
সীমান্তে বিজিবি-পুলিশের পৃথক অভিযান-

৮৪ হাজার ইয়াবাসহ অটোরিকশা জব্দ, আটক-১

উখিয়া প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২

৮৪ হাজার ইয়াবাসহ অটোরিকশা জব্দ, আটক-১

কক্সবাজারের উখিয়ার পার্শ্ববর্তী ঘুমধুমে বিজিবি-পুলিশের পৃথক অভিযানে ৮৪ হাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার হয়েছে।এসময় জড়িত থাকার অভিযোগে ১জনকে আটক করা হয়। মাদকবহনের দায়ে একটি সিএনজি চালিত অটোরিকশা জব্দ করা হয়।

বিজিবি জানায়, কক্সবাজার ব্যাটালিয়নের (৩৪ বিজিবি) ঘুমধুম বিওপি’র টহল দল গোপন সুত্রে খবর পেয়ে সীমান্ত এলাকায় ফাঁদ পেতে বসেন।২৭ জানুয়ারী রাত ১ টারদিকে মিয়ানমার হয়ে কয়েকজন ইয়াবা কারবারি আসতে দেখে দাড়ানোর সংকেত দিলে ইয়াবা কারবারিরা বিজিবি’র টহল দলের উপস্থিতি টের পেয়ে ফাঁকা গুলি বর্ষণ করে।এসময় বিজিবিও পাল্টা গুলি করলে ইয়াবা কারবারিরা একটি বস্তা ফেলে দ্রুত পালিয়ে যায়।ফেলে যাওয়া বস্তা থেকে ৮০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।যার মূল্য ২ কোটি ৪০ লাখ টাকা।

এ সংক্রান্তে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে সত্যতা নিশ্চিত করেছেন,৩৪ বিজিবি’র অধিনায়ক লেঃকর্ণেল মেহেদী হোছাইন কবির।

অপরদিকে একই দিন দুপুর একটার দিকে ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের টহল দলের তল্লাশীতে ৪ হাজার ২০০ পিস ইয়াবা সহ মনির আলম(৫০) নামের এক সিএনজি চালক কে গ্রেফতার করেছে।ধৃত মনির আলম কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের পশ্চিম মুক্তার কুলের আবদুস সালামের ছেলে। এসময় ইয়াবা বহনে ব্যবহ্নত একটি সিএনজি উদ্ধার করা হয়েছে।
ঘুমধুম ইউপির ৬নং ওয়ার্ডের বড়ুয়া পাড়া সড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়।নাইক্ষ্যংছড়ি থানার ওসি মুহাম্মদ আলমগীর হোসেন’র দিক নির্দেশনায়, ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ সোহাগ রানার নেতৃত্বে উপ পরিদর্শক আল আমিন সহ সঙ্গী ফোর্স তল্লাশী অভিযানে ছিলেন।

এ ব্যাপারে নাইক্ষ্যংছড়ি থানার ওসি মুহাম্মদ আলমগীর হোসেন সত্যতা নিশ্চিত করেন।

Comments

comments

Posted ৫:৩৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com