রবিবার ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

৮ বছর পর ঐশ্বরিয়া-অভিষেক

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   সোমবার, ২৩ জুলাই ২০১৮

৮ বছর পর ঐশ্বরিয়া-অভিষেক

বলিউডের দর্শকপ্রিয় জুটি ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চন। ২০১০ সালে ‘রাবন’ সিনেমায় সর্বশেষ একসঙ্গে অভিনয় করেছিলেন এই দম্পতি। তারপর দীর্ঘ আট বছর কেটে গেছে। মাঝে অনেক নির্মাতাই তাদের একসঙ্গে ফিরিয়ে আনার চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। অবশেষে একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন ঐশ্বরিয়া ও অভিষেক। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, অনুরাগ কাশ্যপের পরবর্তী সিনেমা ‘গুলাব জামুন’-এ একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন ঐশ্বরিয়া-অভিষেক। তবে পরিচালনা নয়, সিনেমাটি প্রযোজনা করবেন অনুরাগ কাশ্যপ। আর এ সিনেমাটি পরিচালনা করবেন সারবেশ মেরওয়া। খুব শিগগির বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানাবেন নির্মাতারা।

এদিকে দীর্ঘ ১৭ বছর পর ‘ফ্যানি খান’ সিনেমায় একসঙ্গে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ও অনিল কাপুর। অতুল মঞ্জেকার পরিচালিত এ সিনেমাটিতে আরো অভিনয় করছেন রাজ কুমার রাও। এতে ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে তাকে। সিনেমাটি প্রযোজনা করছেন রাকেশ ওমপ্রকাশ মেহরা। আগামী ৩ আগস্ট সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

Comments

comments

Posted ৯:০৯ অপরাহ্ণ | সোমবার, ২৩ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(932 বার পঠিত)

এবার নিশ্চিত
এবার নিশ্চিত

(758 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com