বুধবার ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

আজ সকাল ১১টায় জানাযা ঃ দেশবিদেশ পরিবারসহ বিভিন্ন মহলের শোক

  |   শুক্রবার, ০৯ আগস্ট ২০১৯

টেকনাফের মুক্তিযোদ্ধা আনোয়ার মিয়ার মৃত্যু
টেকনাফ অফিস
টেকনাফের সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তি প্রবীণ আওয়ামীলীগ নেতা সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ার মিয়া (৯২) আর নেই। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার(০৮ আগস্ট) সকাল সাড়ে ৫টায় বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ৫ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।
তিনি মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ছিলেন। স্বাধীনতা পরবর্তী বৃহত্তর টেকনাফ সদর ইউনিয়নের ভাইস চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কৃষকলীগের সভাপতি ছিলেন। তাঁর দুই ছেলে মোহাম্মদ আলী হাইকোর্টের বিচারপতি ও ছোট ছেলে মো. হারুন কানাডা প্রবাসী।
টেকনাফের রাজনৈতিক-সামাজিক অঙ্গনে তিনি অত্যন্ত সজ্জন ও সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তি হিসাবে পরিচিত ছিলেন। তার মৃত্যুতে টেকনাফের রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। তিনি টেকনাফ সদর ইউনিয়নের মৌলভী পাড়া এলাকার মরহুম মৌলভী ফজলুল করিমের ছেলে। শুক্রবার সকাল ১১টায় সদর ইউনিয়নের বড় হাবির পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

আনোয়ার মিয়ার মৃত্যুতে জেলা আওয়ামী লীগের শোক
টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান, বিচারপতি মোহাম্মদ আলীর পিতা প্রবীণ আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মোহাম্মদ আনোয়ার মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন- কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মেয়র, সাইমুম সরওয়ার কমল এম,পি, আশেক উল্লাহ রফিক এম,পি, জাফর আলম বিএ এম,পি, শাহিনা আকতার এম,পি, আবদুর রহমান বদি, শফিক মিয়া, শাহ আলম চৌধুরী রাজা, অধ্যাপক মোহাম্মদ আলী, ইউনুছ বাঙ্গালী, এড. ফরিদুল আলম, এম.এ. মনজুর, আবু তাহের আজাদ। বিবৃতিতে মরহুমের আত্মার মাগফেরাত ও শোকাত পরিবারে প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
দৈনিক আজকের দেশ বিদেশ’র শোক
টেকনাফের প্রবীণ আওয়ামীলীগ নেতা আনোয়ার মিয়ার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন সম্পাদক ম-লীর সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইয়াহিয়া, প্রকাশক তাহা ইয়াহিয়া, সম্পাদক আয়ুবুল ইসলাম, উপদেষ্টা সম্পাদক তোফায়েল আহমদ, বার্তা প্রধান ইকরাম চৌধুরী টিপু, মফস্বল বার্তা সম্পাদক দীপক শর্মা দীপু, চিফ রিপোর্টার এম.আর. মাহবুব. জ্যেষ্ঠ প্রতিবেদক শহীদুল্লাহ্ কায়সার, ব্যবস্থাপক বিজয় কুমার ধর, কম্পিউটার বিভাগের ইনচার্জ মোহাম্মদ নেছার, কম্পিউটার অপারেটর মোঃ রাসেল, প্র্রধান মেশিনম্যান খোরশেদ আলম, সার্কে‍ালেশন মোহাম্মদ রুবেল উদ্দিন, অফিস সহকারী সিদুল দে প্রমুখ।

Comments

comments

Posted ১২:০৬ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৯ আগস্ট ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com