রবিবার ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ত্রিভুজ প্রেমে বন্দি জন-বিপাশা-বিদ্যা

  |   সোমবার, ১১ জানুয়ারি ২০২১

ত্রিভুজ প্রেমে বন্দি জন-বিপাশা-বিদ্যা

বিনোদন ডেস্ক:
জন আব্রাহাম ও বিদ্যা বালান অভিনীত সিনেমা ‘সালাম-ই-ইশক’। সিনেমাটি ২০০৭ সালে মুক্তি পায়। মুক্তির পর বক্সঅফিসে সাফল্য না পেলেও সিনেমাটির গান সুপারহিট হয়েছিল। এ সিনেমার শুটিং সেট থেকেই দু’জনের সম্পর্ক নিয়ে ছড়িয়ে পড়ে নানা গুঞ্জন। শোনা গিয়েছিল, বিপাশাকে ঠকিয়ে নাকি জন আব্রাহাম সম্পর্ক গড়েছিলেন বিদ্যা বালানের সঙ্গে। তখন তারা নাকি চুটিয়ে প্রেম করেছেন। তাদের প্রেমের গুঞ্জন পৌঁছেছিল বিপাশার কানেও। যার কারণে তিক্ত হয়ে উঠেছিল জন-বিপাশার সম্পর্ক। জনকে বিপাশা বলেছিলেন—জন যদি বিদ্যার সঙ্গে সম্পর্ক রাখে, তাহলে বিপাশা তাকে ছেড়ে চলে যাবেন।

এরপরও বিদ্যা বালানের সঙ্গে একই সিনেমায় জন আব্রাহামের অভিনয় করার কথা ছিল। কিন্তু এই সিনেমা থেকে সরে আসেন জন। তবে জন আব্রাহাম ছাড়াও অন্য নায়কের সঙ্গে বিদ্যা বালানের সম্পর্ক নিয়ে গুঞ্জন ওঠেছিল। শহিদ কাপুরের প্রতিও নাকি অনুরক্ত ছিলেন বিদ্যা। এক সময়, বিদ্যা যেসব নায়কের সঙ্গে কাজ করেছেন, তাদের সঙ্গে বিদ্যার প্রেমের গুঞ্জন ছড়িয়েছে। পরে এক সাক্ষাৎকারে বিদ্যা জানান, জনের সঙ্গে কাজের বাইরে তার বিশেষ কোনো সম্পর্ক নেই। শুধু তাই নয়, জনকে কেন্দ্র করে বিপাশার সঙ্গে তার কোনোরকম মনোমালিন্য তৈরি হয়নি বলেও জানান বিদ্যা।

২০০২ সালে ‘জিসম’ সিনেমার শুটিং সেটে জন-বিপাশার সম্পর্কের শুরু। আর ক্যারিয়ারের শুরুতে বিপাশা যখন মডেলিং করতেন তখন দিনো মোরিয়ার সঙ্গে সম্পর্ক জড়িয়েছিলেন বিপাশা। তবে নিজের সম্পর্ক নিয়ে বিপাশা কোনোদিন লুকোচুরি করেননি। দিনো মোরিয়ার পরে জন আব্রাহামের সঙ্গেও নিজের প্রেমের কথা লুকিয়ে রাখেননি। বলিউড ইন্ডাস্ট্রিতে তারা ছিলেন সুপারকাপল। জন-বিপাশার দীর্ঘ দিনের সম্পর্ক ভেঙে যায় ২০১১ সালে। যদিও বিচ্ছেদের কারণ নিয়ে মুখ খোলেননি এই তারকা জুটি।

৩ বছর প্রেম করার পর প্রবাসী ব্যাংকার প্রিয়া রুঞ্চালকে ২০১৪ সালে বিয়ে করেন জন আব্রাহাম। অন্যদিকে ২০১৬ সালে বিপাশা বিয়ে করেন করন সিং গ্রোভারকে। করন সিংয়ের সঙ্গে বিপাশার পরিচয় হয় ২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমার শুটিং সেটে। এক বছর প্রেম করার পর অনস্ক্রিন জুটি বাস্তবেও ঘর বাঁধেন। আর ২০১২ সালে বিদ্যা বালান বিয়ে করেন প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুরকে। তার স্বামী এর আগে আরো দুইবার বিয়ে করেছিলেন। বিদ্যা তার তৃতীয় স্ত্রী। বিয়ের পরও নিয়মিত অভিনয় করে যাচ্ছেন বিদ্যা বালান।

এডিবি/জেইউ।

Comments

comments

Posted ১১:১০ পূর্বাহ্ণ | সোমবার, ১১ জানুয়ারি ২০২১

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(932 বার পঠিত)

এবার নিশ্চিত
এবার নিশ্চিত

(758 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com